,

কালিগঞ্জে নলতা হাইস্কুলে ছাত্রের মৃত্যুর ঘটনায় থানায় মামলাঃ আটক ৪ শিক্ষক

হাফিজুর রহমান শিমুলঃসাতক্ষীরার কালিগঞ্জে নলতা হাইস্কুলে ছাত্রের মৃত্যুর ঘটনায় প্রধান শিক্ষকসহ ৫ জনের বিরুদ্ধে কালিগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে। আটক হয়েছে ৪ শিক্ষক, এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
সরেজমিন ও থানা সুত্রে জানাগেছে, নলতা হাইস্কুলের নবম শ্রেণিতে পড়ুয়া ছাত্র রাজ প্রতাপ (১৫) এর মৃত্যুর ঘটনায় ঐ স্কুলের প্রধান শিক্ষক, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও নলতা ইউনিয়ন আ’লীগের সহ সভাপতি মোনায়েম হোসেনসহ ৫ জন শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। প্রতাপ রাজ এর পিতা দীনবন্ধু প্রতাপ বাদী হয়ে এ মামলা দায়ের করেন।
ঘটনাস্থল থেকে (১৬ জুলাই) বিকেলে থানা পুলিশ প্রধান শিক্ষক মোনায়েম হোসেন, সহকারী শিক্ষক অবকাশ চন্দ খাঁ, সহকারী শিক্ষক মহিত ও সহকারী শিক্ষক শিদ্ধার্থসহ পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায়। তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে প্রধান শিক্ষকসহ ৪ জনকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে। মামলার এজাহার নামীয় অপর আসামি সহকারী শিক্ষক মনিরুল ইসলাম পলাতক আছেন। এদিকে প্রতাপ রাজ এর মুত্যুর ঘটনায় (১৭ জুলাই) সকাল থেকে থমথমে অবস্থা বিরাজ করছে। সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি নজরদারীতে রেখেছে কালিগঞ্জ থানা পুলিশ। সকালে স্কুলের সার্বিক পরিবেশ পরিদর্শন করেন কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা, কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান, থানার অফিসার ইনচার্জ মোঃ মামুন রহমান প্রমুখ। কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মামুন রহমান বলেন অপরাধী যেই হোক যথাযথ ভাবে তদন্ত করে প্রকৃত দোষী ব্যক্তিদের আইনের আওতায় আনা হবে। তবে অহেতুক কাওকে হয়রানী করা হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *